1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর মাহমুদ চৌধুরীর শুভ জন্মদিন উদযাপিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

মোঃ ইলিয়াস হাওলাদার, চট্টগ্রাম:

নগরীর ইপিজেড থানাধীন ৩৯ নং ওয়ার্ড কর্ণফুলী ইপিজেড সংলগ্ন কাঁচাবলঙ্কা রেস্টুরেন্টে মা এন্টারপ্রাইজের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর মাহমুদ চৌধুরী শুভ জন্মদিন উদযাপিত

গত ১২ জুন ২০২৪ নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড কর্ণফুলী ইপিজেড সংলগ্ন কাচাবলঙ্কা রেস্টুরেন্টে একটি হলরুমে মা এন্টারপ্রাইজের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর মাহমুদ চৌধুরীর শুভ জন্মদিন উদযাপিত হয়েছে ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মোঃ নজরুল ইসলাম (মিন্টু) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মনিরুজ্জামান (জহির) বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলাউদ্দিন , ইপিজেড থানার এস আই জয়নাল,আর উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক একুশে সংবাদের ক্রাইম রিপোর্টার মোঃ ইলিয়াস হাওলাদার ,দৈনিক অপরাধ অনুসন্ধানের রিপোর্টার মশিউর রহমান (জিতু) দৈনিক যায়যায় সময়ের রিপোর্টার মোঃ বাবু মৃধা,মোহাম্মদ সাজ্জাদ, মোহাম্মদ রাশেদ, মোহাম্মদ দিদার, মোহাম্মদ টিটু , মোঃ নাজিম উদ্দিন, মোঃ মাসুদ রানা, সহ সকল বন্ধু মহল উপস্থিত ছিলেন।

এ সময় মা এন্টারপ্রাইজের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর মাহমুদ চৌধুরী বলেন আজকের এই দিনে আমি আমার মায়ের গর্বে থেকে পৃথিবীতে এসেছি তাই এই দিনটি আমার জন্য একটি বিশেষ দিন যারা এই দিনে আমাকে বিভিন্নভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাদের সকলের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সৎ এবং আদর্শের সাথে আমার জীবন যাপন করতে পারি । তারি সাথে আপনাদের সবার জন্য আমার অন্তরের অন্তস্থল থেকে দোয়া রইল সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের দিকে খেয়াল রাখবেন।

শেয়ার করুন

আরো দেখুন......